শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে জুয়া পরিচালনাকারী মিলনসহ আটক ৭

রাজশাহী নগরীতে জুয়া পরিচালনাকারী মিলনসহ আটক ৭

রাজশাহী নগরীতে জুয়া পরিচালনাকারী মিলনসহ আটক ৭
রাজশাহী নগরীতে জুয়া পরিচালনাকারী মিলনসহ আটক ৭

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে জুয়া খেলা অবস্থায় অভিযান চালিয়ে ৭ জুয়ারিকে আটক করেছে (মহানগর গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের একটি দল।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে এগার দিকে নগরীর এয়ারপোর্ট থানাধিন বায়া বৈরাগীপাড়া গ্রাম হতে তাদের আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় ৬ প্যাকেট তাস ও নগদ ৬,৮৪০ টাকা। বিষটি নিশ্চিত করেছেন আরএমপি পুলিশের মূখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

আটককৃতরা হলো রাজশাহীর এয়ারপোর্ট থানার বায়াপাড়া গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে মোঃ সুজন (৩৩), মোঃ আব্দুল মজিদের ছেলে মোঃ মিন্টু (২৪), মোঃ আব্দুর রহমানের ছেলে মোঃ মহিদুল ইসলাম (৩৮), বায়া পালপাড়া গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে মোঃ জিয়াউর রহমান (৩২), বায়া ভোলাবাড়ী গ্রামের মোঃ ওবায়দুল শাহের ছেলে মোঃ রেফাউল ইসলাম (২৫), শাহমখদুম থানার পবা নতুন পাড়া গ্রামের মৃত জমির মাঝির ছেলে মোঃ মিলন শেখ (৩৭) ও মোঃ খোয়াজ উদ্দিনের ছেলে মোঃ স্বপন (৩০)।

আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বুধবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply